Jatiyonews

সানি লিওনকে হুমকি দিলো কর্নাটক সেনারা

সানি লিওনকে হুমকি দিলো কর্নাটক সেনারা
December 09
13:32 2017

বিনোদন ডেস্ক, জাতীয়নিউজ.কম ০৯ ডিসেম্বর : নতুন বছরকে স্বাগত জানাতে বলিউডের নায়ক নায়িকারা বিভিন্ন অনুষ্ঠানে পারফর্ম করেন। চড়া পারিশ্রমিকের বিনিময়ে তারকারা এই অনুষ্ঠানে অংশ নেন। প্রতিবছরের মতো এই বছরের শেষ দিনে পারফর্ম করার জন্য প্রস্তুত হচ্ছেন আলোচিত অভিনেত্রী সানি লিওন। কিন্তু তার অনুষ্ঠান বন্ধের দাবি তুলেছে কর্নাটক রক্ষণা বৈদিক যুবসেনা। তাদের দাবি, সানির এই অনুষ্ঠান নাকি কন্নড় সংস্কৃতি বিরোধী।

আর কয়েকদিনের মধ্যেই ক্রিসমাস ও নতুন বছর উপলক্ষ্যে অনুষ্ঠান, পার্টি, কনসার্ট শুরু হবে। কর্নাটকে এমনই এক অনুষ্ঠানে সানির পারফর্ম করার কথা আছে। কিন্তু সেই অনুষ্ঠান নিয়েই সমস্যায় পড়েছেন তিনি। অনুষ্ঠানটি বাতিলের দাবি তুলে বিক্ষোভ শুরু হয়েছে। সেই দাবি মানা না হলে ফল ভালো হবে না বলেও জানিয়ে দিয়েছে রক্ষণা বৈদিক যুবসেনা।
অনুষ্ঠানটি সম্পূর্ণ ব্যক্তিগতভাবে আয়োজন করেছে এক সংস্থা। সানির এই অনুষ্ঠানের পোস্টার প্রকাশের পর থেকেই অনুষ্ঠান বন্ধের দাবি তোলে যুবসেনা। এমনকি সানিকে কর্নাটকে প্রবেশের অনুমতি পর্যন্ত দিতে চায় না তারা। অনুষ্ঠানে মদ্যপান সহ একাধিক বিষয়েও যুবসেনা আপত্তি জানিয়েছে। বৈদিক সেনার এক সদস্য বলেন, ‘সানি লিওন আমাদের সংস্কৃতি জানেন না। তাকে কেন এই অনুষ্ঠানে আনা হচ্ছে। উনি এখানে এসে আমাদের সংস্কৃতিকে নষ্ট করতে পারে। আমাদের সংস্কৃতিকে কেউ আঘাত করুক আমরা তা হতে দেব না।’

অবশ্য এই প্রথম নয়। এর আগে গুজরাতে নবরাত্রির সময়ে সানি লিওনের কনডমের বিজ্ঞাপন নিয়ে বেশ বিতর্ক হয়েছিল। ‘পদ্মাবতী’ সিনেমাটিকেও এই একই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে। এদিকে মাত্র কিছুদিন আগে সানির নতুন ছবি ‘তেরা ইন্তেজার’ মুক্তি পেয়েছে। বক্স অফিসে সাড়া তুলতে পারেনি আরবাজ-সানির সিনেমাটি।
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest