Jatiyonews

‘হলি আর্টিজান মামলার অভিযোগপত্র দাখিল ডিসেম্বরেই’

‘হলি আর্টিজান মামলার অভিযোগপত্র দাখিল ডিসেম্বরেই’
December 03
14:36 2017

নিজস্ব প্রতিবেদক, জাতীয়নিউজ.কম ০৩ ডিসেম্বর : গত বছর ১ জুলাই গুলশানের হলি আর্টিজানে জঙ্গি হামলার ঘটনায় করা মামলার অভিযোগপত্র চলতি মাসে (ডিসেম্বরে) দাখিল করা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম ও ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। আজ রবিবার দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের তিনি এ তথ্য জানা।

মনিরুল ইসলাম বলেন, ‘হোলি আর্টিজান মামলার সব গুরুত্বপূর্ণ আসামি ধরা পড়েছেন। তাদের মধ্যে কেউ কেউ ইতিমধ্যে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। হামলার সঙ্গে জড়িত হাদিসুর রহমান সাগর নামের এক আসামি এখনো পলাতক রয়েছেন। ’তিনি আরো জানান, অর্থায়নকারী আকরাম হোসেন নামের একজনকে এখনো ধরা যায়নি। গত ১৫ আগস্ট পান্থপথের হোটেল ওলিও ইন্টারন্যাশনালে পুলিশের অভিযানে সাইফুল ইসলাম নামে যে ব্যক্তি নিহত হন, তার পেছনেও আকরাম হোসেনের অর্থায়ন ছিল। হোলি আর্টিজান হামলায় যুক্ত বাশারুজ্জামান ওরফে চকলেট ও মিজানুর রহমান ওরফে ছোট মিজান চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে নিহত হয়েছেন বলে অতি সম্প্রতি ডিএনএ টেস্টে নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য, গত বছরের ১ জুলাই রাতে গুলশান-২-এর ৭৯ নম্বর সড়কে হোলি আর্টিজান বেকারিতে জঙ্গিদের হামলায় দেশি-বিদেশি ২০ নাগরিক নিহত হন। এ ঘটনায় পুলিশের দুজন কর্মকর্তাও নিহত হন।
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest