Jatiyonews

আগে নেইমার, তারপর কাভানি

আগে নেইমার, তারপর কাভানি
October 01
09:46 2017

ক্রীড়া ডেস্ক, জাতীয়নিউজ.কম ০১ অক্টোবর : পিএসজিতে ক্যারিয়ারের শুরুতেই উরুগুয়ের তারকা এডিনসন কাভানির সঙ্গে বিবাদে জড়িয়ে আলোচনায় ব্রাজিল সুপারস্টার নেইমার। সেই বিবাদের শুরু পেনাল্টি কিক কে নেবে সেটা নিয়ে।

গত মাসে লিওঁর বিপক্ষে ম্যাচে স্পট-কিক নিয়ে মাঠে কথাকাটাকাটি হয় দুজনের। সেই ঘটনা গড়ায় ড্রেসিংরুম পর্যন্ত। একপর্যায়ে পিএসজি মালিক দুজনকে আপসে আনার চেষ্টা করেন। সেই চেষ্টা ব্যর্থ হওয়ার পর এবার নতুন নিয়ম বেঁধে দিয়েছে ফরাসি ক্লাবটি।
বোর্দোর বিপক্ষে গতরাতের ম্যাচে পেনাল্টি কিক নিয়েছেন নেইমার। কিন্তু এই পেনাল্টি নেওয়া নিয়ে কোনো ঝামেলাই হয়নি। কারণ দুজনের বিবাদ মেটাতে নতুন একটি পদক্ষেপ নিয়েছিলেন পিএসজি কোচ উনাই এমেরি। তিনি নির্ধারণ করে দিয়েছিলেন ম্যাচে প্রথম পেনাল্টি শট নেবেন নেইমার। দ্বিতীয় শটটি বরাদ্দ থাকবে কাভানির জন্য।

পিএসজি ডিফেন্ডার তমাস মুনিয়ে এই তথ্য সংবাদমাধ্যমের কাছে প্রকাশ করেন।
মুনিয়ে বলেন, ‘কে প্রথম পেনাল্টি নেবে সেটা কোচের সঙ্গে বসে আগেই ঠিক করা হয়েছিল। যদি সেখানে আরেকটা পেনাল্টি পাওয়া যেত, তাহলে সেটা কাভানি নিত। ‘

শনিবার রাতের ওই ম্যাচে বোর্তোকে ৬-২ গোলে গুঁড়িয়ে দেয় পিএসজি। জোড়া গোল করেন নেইমার। দ্বিতীয় গোলটি পেনাল্টি থেকে। ৪০তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ওতাভিওর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। গড়ানো শটে বল জালে পাঠান নেইমার। তবে পেনাল্টি না পেলেও দ্বাদশ মিনিটে একটি গোল করেছেন কাভানি। অবশ্য গোলটি ছিল নেইমারের তৈরি করে দেওয়া!
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest