Jatiyonews

মালিতে বাংলাদেশি শান্তিরক্ষী নিহতের ঘটনায় খালেদার শোক

মালিতে বাংলাদেশি শান্তিরক্ষী নিহতের ঘটনায় খালেদার শোক
September 25
06:20 2017

নিজস্ব প্রতিবেদক, জাতীয়নিউজ.কম ২৫ সেপ্টেম্বর : আফ্রিকার মালিতে সন্ত্রাসীদের পুঁতে রাখা বোমা বিস্ফোরণে ৩ জন বাংলাদেশি শান্তিরক্ষী নিহতের ঘটনায় শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি দুঃখ প্রকাশ করেন।

শোকবার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, সংঘাতকবলিত বিশ্বের বিভিন্ন দেশের মানুষের জানমালের নিরাপত্তা, শান্তি ও স্থিতি নিশ্চিত করতে বাংলাদেশ সেনাবাহিনীসহ অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা জাতিসংঘের শান্তিরক্ষী মিশনে অংশগ্রহণ করে গুরুত্বপূর্ণ অবদান রেখে যাচ্ছেন। নিজের জীবন উৎসর্গ করে জাতিসংঘের শান্তিরক্ষী মিশনের সদস্য হিসেবে তাদের এই আত্মদান অন্যদের কাছে প্রেরণা হয়ে থাকবে।

তিনি বলেন, মালিতে নিহত ও আহত বাংলাদেশি সেনা সদস্যরা এই জাতির অকুতোভয় গর্বিত সন্তান। মালিতে দুস্কৃতিকারীদের সাথে সংঘর্ষে জাতিসংঘ শান্তি মিশনের তিন বাংলাদেশি সেনা সদস্য দায়িত্ব পালন করতে গিয়ে তাদের যে সর্বশ্রেষ্ঠ নিজের জীবন উৎসর্গ করেছেন সেটি বাংলাদেশী জাতিকে নির্ভিক ও সাহসী জাতি হিসেবে সারা বিশ্বে বাংলাদেশের পরিচয়কে আবারো উদ্ভাসিত করলো।

খালেদা জিয়া বলেন, মালিতে দুস্কৃতিকারীদের বোমা বিস্ফোরণে নিহত তিন সেনা সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। আহত চার জন সেনা সদস্যের সুস্থতা কামনা করছি।

জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest