Jatiyonews

প্রস্তুতি ম্যাচের জন্য অস্ট্রেলিয়াকে বিসিবির নতুন প্রস্তাব

প্রস্তুতি ম্যাচের জন্য অস্ট্রেলিয়াকে বিসিবির নতুন প্রস্তাব
August 09
15:04 2017

ক্রীড়া ডেস্ক, জাতীয়নিউজ.কম ০৯ আগস্ট : ই টেস্ট খেলার আগে মুশফিকবাহিনীর বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া দল। কিন্তু এই ম্যাচের ভেন্যু নিয়েই যত গোলমাল। জলাবদ্ধতার কারণে ফতুল্লা নিয়ে শঙ্কা। বিকল্প হিসেবে বিকেএসপি, এমনকি ঢাকার মোহাম্মদপুরে ইউল্যাবের ক্রিকেট মাঠকে পর্যন্ত বিবেচনায় রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেখান থেকেও সরে আসছে তারা। নতুন ভেন্যু হিসেবে চোখ এবার সিলেটের দিকে।

এরই মধ্যে ক্রিকেট অস্ট্রেলিয়াকে (সিএ) সিলেটের ব্যাপারে প্রস্তাব দেওয়া হয়েছে বিসিবির পক্ষ থেকে। তথ্যটি নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারমান আকরাম খান। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্টকে সামনে রেখে মুশফিক-তামিমদের অনুশীলন ম্যাচ দেখতে চট্টগ্রামে গিয়ে এ কথা জানান তিনি।

গণমাধ্যমকে আকরাম খান বলেন, ‘অস্ট্রেলিয়া চাচ্ছে প্রস্তুতি ম্যাচটা মিরপুরে হোক। কিন্তু এটা সম্ভব নয়। তিনদিনে টেস্ট উইকেট প্রস্তুত করা কঠিন ব্যাপার। আমরা বিকেএসপি ও ফতুল্লা রেখেছিলাম। ওরা বিকেএসপি যেতে চাচ্ছে না; যেহেতু সময়টা বেশি লাগবে। যতটুকু সুবিধা দেয়া দরকার দেয়া হবে। এক ঘণ্টার মধ্যে বিকেএসপিতে পৌঁছানোর ব্যবস্থাও আমরা করবো। তবে তারা এখনও চূড়ান্ত সিদ্ধান্ত জানায়নি। আমরা আরেকটা অপশন দিয়েছি। সেটা সিলেট। যেন বিমানে এক-দু’দিন আগে গিয়ে খেলে আসতে পারে।’

ফতুল্লা বাতিল হওয়ার কারণে অস্ট্রেলিয়াকে বিকেএসপি ও সিলেট; এই দুই ভেন্যুর মধ্যে যে কোনো একটিতে খেলতে হবে। তবে যেখানেই ম্যাচ গড়াক, নিজেদের পক্ষ থেকে সর্বোচ্চ সুবিধাটুকু দেওয়ার চেষ্টা করবে বিসিবি। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগস্টের ২২ ও ২৩ আগস্ট। দলটি ঢাকায় পা রাখবে ১৮ আগস্ট।
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles