Jatiyonews

কষ্ট নিয়েই নেইমারকে বিদায় জানালেন মেসি

কষ্ট নিয়েই নেইমারকে বিদায় জানালেন মেসি
August 02
14:55 2017

ক্রীড়া ডেস্ক, জাতীয়নিউজ.কম ০২ আগস্ট : আন্তর্জাতিক ফুটবলে দুজন খেলেন চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলে। লিওনেল মেসি খেলেন আর্জেন্টিনায়। আর নেইমারের দল ব্রাজিল। কিন্তু ক্লাব ফুটবলে দুজন খেলেছেন একই ক্লাবে। চার বছরের সখ্যতা। দুজন দুজনকে খুবই ভালোবাসেন এবং শ্রদ্ধা করেন।

এবার আর একসঙ্গে থাকা হচ্ছে না দুজনের। নেইমার আজ বার্সার অনুশীলন ক্যাম্পে গিয়ে সতীর্থদের কাছ থেকে বিদায় নিয়েছেন। চলে যাচ্ছেন প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি)। বার্সাও নেইমারকে যেতে অনুমতি দিয়েছে। বিদায় নিলেও বন্ধুত্বে কি আর ফাটল ধরে? খুব কাছে থেকে চেনা ও জানা বন্ধু নেইমারকে বিদায় বলাটা মেসির জন্য ছিল কষ্টকর। সত্যিই তা-ই। কী আর করার! পেশাদার ফুটবল বলে কথা। কষ্ট নিয়েই তাই নেইমারকে বিদায় জানালেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

ইনস্টাগ্রামে নেইমারকে বিদায় বলেছেন মেসি। বিদায় জানিয়েছেন টুইটারেও। ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে শুভকামনা জানিয়েছেন তিনি। ২০১৩ সালে থেকে একসঙ্গে মাঠ কাঁপিয়েছে লাতিন আমেরিকান এই জুটি। তাদের জুটির রসায়নও চমৎকার। সঙ্গে লুইস সুয়ারেজ যোগ দেয়ায় বার্সার আক্রমণ ত্রয়ী (এমএসএন) বেশ ভয়ঙ্কর রূপ ধারণ করে। অবশেষে এই জুটিতে ফাটল ধরল। চার বছর পর।

টুইটার পেজে মেসি লিখেছেন, ‘এটা আনন্দের বিষয় যে, তোমার (নেইমার) সঙ্গে বছরগুলো কেটেছে দারুণভাবে। তোমার জীবনের নতুন অধ্যায় আরও বর্ণিল হোক। এই শুভকামনাই রইল।’
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest