Jatiyonews

স্মার্টফোন-ট্যাব মেলা শুরু বৃহস্পতিবার

স্মার্টফোন-ট্যাব মেলা শুরু বৃহস্পতিবার
August 01
05:06 2017

তথ্যপ্রযুক্তি ডেস্ক, জাতীয়নিউজ.কম ০১ আগস্ট : রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা। ‘এক্সপো মেকার’র আয়োজনে ‘টেকশহর ডটকম স্মার্টফোন ট্যাব এক্সপো-২০১৭’ শিরোনামে এ মেলা বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। মেলার টিকিটের দাম ২০ টাকা, যা চ্যারিটির কাজে ব্যবহার করা হবে।

সোমবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়। এসময় এক্সপো মেকার’র কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান জানান, মেলায় দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন, ট্যাবলেট ও বিভিন্ন ইলেকট্রনিক এক্সেসরিজের প্রদর্শন ও বিক্রি করা হবে।
তিনি জানান, মেলা উপলক্ষে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দেবে। দর্শকরা প্রযুক্তির আধুনিক স্মার্ট ডিভাইসগুলো যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারবেন। অন্যান্য আকর্ষণীয় আয়োজনও থাকবে।

সিম্ফনি মোবাইলের বাজারজাতকারী প্রতিষ্ঠান এডিসন গ্রুপের হেড অব রিটেইল ডেভেলপমেন্ট মো. আসাদুজ্জামান বলেন, এ মেলার উদ্দেশ্য স্মার্টফোন প্রমোট করা। আমরা এখানে প্রতিযোগী হিসেবে আসছি না। বেস্ট প্রোডাক্টগুলো ক্রেতাদের কাছে শো করে তাদের আগ্রহ তৈরি করা।
শিয়াওমি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা দেওয়ান কানন জানান, মেলায় তাদের প্রতিটি পণ্যের সঙ্গে উপহার ও বিভিন্ন অফার থাকবে। আমাদের কয়েকটি নতুন ইউনিক প্রোডাক্ট লঞ্চ হবে মেলায়। এছাড়া নানা রকম এক্সেসরিজ পাবেন।
এবারের মেলায় স্যামসাং, হুয়াওয়ে, সিম্ফনি, উই, ওপ্পো, শিয়াওমি, সনি র‌্যাংগস, আসুস জেনফোন, নকিয়া, লাভা, মাইক্রোম্যাক্স, লেনোভো, ডিসিএল, উইনম্যাক্স, গ্যাজেট অ্যান্ড গ্যাজেট, ডিটেল, এডাটা, আজকের ডিলসহ আরো কয়েকটি ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে।

প্রতিবারের মতো এবারও মেলা উপলক্ষে স্মার্টফোন ও ট্যাব এক্সপোর অফিসিয়াল ফেইসবুক পেইজে ‘স্মার্ট চ্যাম্প কুইজ কনটেস্ট’ এর আয়োজন করা হয়েছে। এতে বিজয়ীরা হুয়াওয়ে, মাইক্রোম্যাক্স, লাভা ও লেনোভোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন। এছাড়া মেলার তিনদিন ‘সেলফি বাজ কুইজ কনটেস্ট’ পুরস্কার জেতার সুযোগ থাকবে।
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest