Jatiyonews

নতুন নোট বিনিময় শুরু ৮ জুন, পাওয়া যাবে যেসব ব্যাংকে

নতুন নোট বিনিময় শুরু ৮ জুন, পাওয়া যাবে যেসব ব্যাংকে
June 05
16:13 2017

অর্থনীতি ডেস্ক, জাতীয়নিউজ.কম ০৫ জুন : আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে আগামী ৮ জুন বৃহস্পতিবার থেকে বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন কাউন্টার থেকে নতুন নোট বিনিময় করা হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ব্যতীত ২২ জুন পর্যন্ত জনসাধারণ পুরাতন নোটের পরিবর্তে নতুন নোট বিনিময় করতে পারবেন।

৫ জুন সোমবার বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ ব্যাংকের কাউন্টারের পাশাপাশি রাজধানীর বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের নির্ধারিত শাখা থেকেও পুরাতন নোটের পরিবর্তে নতুন নোট বিনিময় করা যাবে। ২ টাকা থেকে ৫০ টাকা মূল্যমান পর্যন্ত নতুন নোট প্রতিটি একটি প্যাকেট করে বিশেষ ব্যবস্থায় বিনিময় করা হবে।

তবে একই ব্যক্তি একাধিকবার নতুন নোট গ্রহণ করতে পারবেন না। নোট নেওয়ার সময় কেউ ইচ্ছা করলে কাউন্টার থেকে পরিমাণ নির্বিশেষে যেকোনো মূল্যমানের ধাতব মুদ্রা গ্রহণ করতে পারবেন।

রাজধানীর যেসব ব্যাংকে নোট বিনিময়: ন্যাশনাল ব্যাংকের যাত্রাবাড়ী শাখা, জনতা ব্যাংকের আব্দুল গণি রোড কর্পোরেট শাখা, অগ্রণী ব্যাংকের এলিফ্যান্ট রোড শাখা, দি সিটি ব্যাংকের মিরপুর শাখা, সাউথইস্ট ব্যাংকের কাওরান বাজার শাখা, সোস্যাল ইসলামী ব্যাংকের বসুন্ধরা সিটি (পান্থপথ) শাখা, উত্তরা ব্যাংকের চকবাজার শাখা, সোনালী ব্যাংকের রমনা কর্পোরেট শাখা, ঢাকা ব্যাংকের উত্তরা শাখা, আইএফআইসি ব্যাংকের গুলশান শাখা, রূপালী ব্যাংকের মহাখালী শাখা, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের মোহাম্মদপুর শাখা, জনতা ব্যাংকের রাজারবাগ শাখা, পূবালী ব্যাংকের সদরঘাট শাখা, শাহজালাল ইসলামী ব্যাংকের মালিবাগ শাখা, ওয়ান ব্যাংকের বাসাবো শাখা, ইসলামী ব্যাংকের শ্যামলী শাখা, ডাচ-বাংলা ব্যাংকের এসএমই এন্ড এগ্রিকালচার শাখা (দক্ষিণখান), মার্কেন্টাইল ব্যাংকের বনানী শাখা, ব্যাংক এশিয়ার ধানমন্ডি শাখা।
জাতীয়নিউজ.কম/এসপি

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest