Jatiyonews

মুন্সীগঞ্জে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার

মুন্সীগঞ্জে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার
February 13
02:22 2018

নিজস্ব প্রতিবেদক, জাতীয় নিউজ.কম ১৩ ফেব্রুয়ারি : মুন্সীগঞ্জ সদর উপজেলায় অস্ত্র তৈরির কারখানা থেকে রোববার গভীর রাতে বিপুল পরিমান অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ। তবে এসময় কাউকে আটক করতে পারেনি তারা।

রোববার গভীর রাতে অভিযান চালিয়ে সদরের চরকেওয়ারের (গজারিয়া কান্দি) মিজানুর রহমানের (৩৮) বাড়ি থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়। সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। অস্ত্র তৈরির কারখানার মূল হোতা মিজানুর রহমান (৩৮) স্থানীয় খোরশেদ দিদারের ছেলে।

উদ্ধারকৃত অস্ত্র ও সরঞ্জামাদিগুলো হলো- দেশিয় তৈরি স্নাইপার রাইফেল, দুইটি দেশিয় তৈরি ওয়ান শুটার গান, এক রাউন্ড রাইফেলের গুলি, নয় রাউন্ড পিস্তলের গুলি, চার রাউন্ড শর্ট গানের গুলি, পিস্তলের দুইটি গুলির খোসা, স্নাইপার রাইফেলের দুইটি পাইপ, একটি ছোরা ও চাপাতি, একটি দেশিয় আগ্নেয়াস্ত্র তৈরির ড্রিল মেশিন, দুইটি পিস্তল সাদৃশ্য স্টিলের পাত, ৬টি আগ্নেয়াস্ত্র তৈরির স্প্রিং এবং লাগেজে ভর্তি আগ্নেয়াস্ত্র তৈরির বিভিন্ন সরঞ্জামাদি।

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আসাদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মিজানুর রহমান পালিয়ে যায়। তার বিরুদ্ধে সদর থানায় একাধিক মামলা রয়েছে এবং পলাতক মিজানুর রহমানসহ সহযোগীদের আটকের চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে এবং মামলা প্রক্রিয়াধীন অবস্থায় আছে বলে জানান তিনি।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউনুচ আলীর নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। অভিযাকালে আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক মো. মফিজুর রহমান, পুলিশ পরিদর্শক সেলিম রেজা, এসআই রাকিবুল হাসান, এসআই মোর্শেদ আহম্মেদ, এসআই ফরহাদ হোসাইন, এসআই আব্দুস সালাম প্রমুখ।

জাতীয় নিউজ.কম/এআর

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest