Jatiyonews

‘ভোলা’ নিয়ে এফডিসিতে বাপ্পি-আইরিন

‘ভোলা’ নিয়ে এফডিসিতে বাপ্পি-আইরিন
February 08
01:13 2018

বিনোদন ডেস্ক, জাতীয় নিউজ.কম ০৮ ফেব্রুয়ারি : রাজধানীর বনানী ও গুলশানের আদি নাম ‘ভোলা’। এই নামকে কেন্দ্র করে এবার নির্মিত হচ্ছে ‘ভোলা’ নামে সিনেমা। পরিচালক শফিকুল ইসলাম সোহেল পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও চিত্রনায়িকা আইরিন সুলতানা।

গত বছরের মাঝামাঝি সময় সিনেমাটির দৃশ্যায়ন শুরু হয়। ইতোমধ্যে আশি শতাংশ শুটিং শেষ হয়েছে। ১০ ফেব্রুয়ারি থেকে বিএফডিসিতে সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পি চৌধুরী বলেন, ‘‘ভোলা’ সিনেমাটি ভাই-বোনের গল্প নিয়ে নির্মাণ করা হচ্ছে। এতে আমার বোনের চরিত্রে অভিনয় করছেন প্রসূন আজাদ। এ ছাড়া সিনেমাটির মাধ্যমে প্রথমবার আইরিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছি। আশা করছি, সব মিলিয়ে কাজটি ভালো হবে।’’

আইরিন তার চরিত্র প্রসঙ্গে বলেন, ‘‘ভোলা’ সিনেমায় আমি একজন বিদেশ ফেরত কণ্ঠশিল্পীর চরিত্রে অভিনয় করছি। সিনেমাটির শেষ লটের শুটিং শুরু হবে ১০ ফেব্রুয়ারি। এ ছাড়া গানের শুটিং বাকি থাকবে।’’

সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন সাইফ চন্দন, সোহেলসহ অনেকে। ২০১৭ সালের ১৬ এপ্রিল সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এরপর ঢাকার গুলশানসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্যায়ন করা হয়।

২০১৫ সালে সোহানুর রহমান সোহানের ‘লাভার বয়’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন বাপ্পি-আইরিন। ভার্সেটাইল মিডিয়া প্রযোজিত এ সিনেমার কাজ সাইনিংয়েই বন্ধ হয়ে যায়। সে হিসেবে ‘ভোলা’ সিনেমাটির মাধ্যমে প্রথমবার জুটি বাঁধলেন তারা।

জাতীয় নিউজ.কম/এআর

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest