Jatiyonews

বিরাট-আনুশকার যত গাড়ি

বিরাট-আনুশকার যত গাড়ি
February 07
02:01 2018

বিনোদন ডেস্ক, জাতীয় নিউজ.কম ০৭ ফেব্রুয়ারি : সাম্প্রতিক সময়ে সবচেয়ে আলোচিত জুটি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড সুন্দরী আনুশকা শর্মা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর সদ্যই ঢাকঢোল পিটিয়ে সাতপাকে বাঁধা পড়েছেন তারা।

নিজ নিজ ভুবনে প্রভাবশালী বাসিন্দা এ নবদম্পতি। লাইফস্টাইলে রয়েছে নিজস্বতা। ফ্যাশন সচেতন হিসেবে তাদের জুড়ি মেলাভার। এখন প্রশ্ন জাগতে পারে-তাদের গাড়ির গ্যারেজটি দেখতে কেমন? সেখানে বা কতগুলো গাড়ি রয়েছে?

সেসব পাঠকের চাহিদা নিবৃত্ত করতেই আজকের আয়োজন-

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ-বিরাট কোহলির গ্যারেজ আলোকিত করে রয়েছে গাড়িটি। প্রায়শই তাকে এ গাড়িতে করে বের হতে দেখা যায়। শুধু এ ব্যাটিং জিনিয়াসইনা, অনেক তারকা ও ক্রীড়াবিদের প্রথম পছন্দের তালিকায় রয়েছে এটি।

অডি এস৫-অডি ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর কোহলি। সঙ্গত কারণে তার গ্যারেজে মডেলটি শোভা পাচ্ছে। এরই মধ্যে মডেলটির সঙ্গে তারকা ক্রিকেটারের একটি প্রমোশনাল ভিডিও ভাইরাল হয়েছে, যা বেশ সাড়া ফেলেছে।

ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ- জনপ্রিয় বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার গ্যারেজেও রয়েছে রেঞ্জ রোভার ভোগ। অধিকাংশ সময় এটি ব্যবহার করেন তিনি। গাড়িটি তার ভীষণ প্রিয়। এটি বিরাটের গাড়িটির মতোই গতিসম্পন্ন।

অডি আর৪ এলএমএক্স- কোহলির গ্যারেজে ২০১৫ সংষ্করণের অডি আর৪ এলএমএক্স রয়েছে। বাজারে এর মূল্য প্রায় ৩ কোটি রুপি।

অডি আর৪ ভি১০- ব্যাটিং মায়েস্ত্রার গ্যারেজে এ মডেলের গাড়িও রয়েছে। গাড়িটিতে করে মাঝেমধ্যে দিল্লির রাস্তায় তাকে দেখা যায়।

রেনাল্ট ডাস্টার- বিরাটের গ্যারেজে অনেক গাড়ির মধ্যে এটিও খুঁজে পাওয়া যায়। শ্রীলংকার বিপক্ষে ম্যান অব দ্য সিরিজের পুরস্কার হিসেবে গাড়িটি পান তিনি। এর পর থেকেই ভারতীয় বাজারে নতুন মডেলটি জনপ্রিয় হয়ে উঠেছে। তবে গাড়িটিতে চড়ে তাকে খুব একটা দেখা যায়নি।

এ ছাড়া বিরুশকা জুটির গ্যারেজে আরও গাড়ি রয়েছে।

জাতীয় নিউজ.কম/এআর

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest