Jatiyonews

কারা কর্তৃপক্ষের সাক্ষাৎ পাননি খালেদা জিয়ার আইনজীবীরা

কারা কর্তৃপক্ষের সাক্ষাৎ পাননি খালেদা জিয়ার আইনজীবীরা
February 10
02:34 2018

নিজস্ব প্রতিবেদক, জাতীয় নিউজ.কম ১০ ফেব্রুয়ারি : গতকাল কারা কর্তৃপক্ষের সাক্ষাৎ পাননি খালেদা জিয়ার আইনজীবীরা। সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে তারা কারা কর্তৃপক্ষের সঙ্গে দেখা করতে কারা ফটকে আসেন। সেখানে প্রায় এক ঘণ্টা অপেক্ষা করেও কারো সাক্ষাৎ না পেয়ে সাড়ে সাতটার দিকে তারা যান কারা অধিদফতরে। সেখান থেকেও ফিরিয়ে দেয়া হয় তাদের।

অধিদফতরের নিরাপত্তারক্ষীরা জানান, এখন কথা বলার মতো বা কোনও আবেদন নেয়ার মতো কেউ নেই। খালেদা জিয়ার আইনজীবীদের মধ্যে ছিলেন- ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, জাকির হোসেন ভূঁইয়া ও এসএম জুলফিকার।

অধিদফতর থেকে ফিরিয়ে দেয়ার পর খোকন সাংবাদিকদের বলেন, ‘একটা আবেদনপত্র দেয়ার জন্য কাউকে পাবো না, এটা কেমন কথা! বৃহস্পতিবার কারা কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছিলাম, তারাই আসতে বলেছিলেন। এখন কেউ ফোন ধরছেন না, খবর পাঠিয়েও কারও সাক্ষাৎ পাইনি।

কারা অধিদফতর থেকে ফিরিয়ে দেয়ার পর খালেদা জিয়ার এ তিন আইনজীবী নাজিমউদ্দিন সড়কে দেয়া পুলিশের ব্যারিকেডে অপেক্ষা করেন। তবে ভেতরে প্রবেশের অনুমতি পাননি তারা।

আপিলের জন্য ওকালতনামায় খালেদা জিয়ার স্বাক্ষর
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ৫ বছরের কারাদণ্ডের রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিলের জন্য ওকালতনামায় স্বাক্ষর করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বিচারিক আদালতের রায়ের সার্টিফায়েড কপি পেলে আগামীকাল রোববারেই হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় আপিল করা হবে বলে জানান খালেদার আইনজীবীরা।

বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল জানান, খালেদা জিয়ার আইনজীবী হিসেবে আমরা বৃহস্পতিবার ওনার ওকালতনামায় স্বাক্ষর নিয়ে এসেছি। কারা কর্তৃপক্ষ ওকালতনামা সত্যায়ন করেছেন। এখন রায়ের সার্টিফায়েড কপি পেলে রোববারের মধ্যেই হাইকের্টের সংশ্লিষ্ট শাখায় আপিল ফাইল করা হবে।

খালেদা জিয়ার প্রধান আইনজীবী আব্দুর রেজাক খান বলেন, রায়ের সার্টিফায়েড কপি পেলে রোববারেই আপিল করা হবে।

জাতীয় নিউজ.কম/এআর

Share

About Author

admin

admin

Related Articles

Ad Here
Ad Here
Ad Here

Latest Video

Stay Connected With Us:


  • facebook
  • Twitter
  • Google Plus
  • Linkedin
  • Pinterest
  • Pinterest